সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রবীন ও নবীন সাংবাদিকের মিলন মেলা

টাঙ্গাইলে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রবীন ও নবীন সাংবাদিকের মিলন মেলা

প্রতিদিন প্রতিবেদক:  টাঙ্গাইলে দেশের অন্যতম বেসরকারী টেলিভিশন চ্যানেল এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এনটিভির ২০ বছর পুর্তি ও ২১ বছরে পদার্পন উপলক্ষে টাঙ্গাইল প্রেস ক্লাবে আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়। এসময় টাঙ্গাইল প্রেস ক্লাবে প্রবীন ও নবীন সাংবাদিকদের এক মিলন মেলায় পরিনত হয়। এনটিভি দর্শক ফোরাম টাঙ্গাইল শাখার সাধারন সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবুর সভাপতিত্বে এনটিভির বস্তনিষ্ঠ সংবাদ প্রচার ও অনুষ্ঠান নিয়ে প্রশংসা করেন জৈষ্ঠ সাংবাদিকরা। তারা বলেন, এনটিভির পথচলা থেকেই বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশে আজ পর্যন্ত অবিচল রয়েছে। এনটিভি আজ মানুষের হৃদয়ে  স্থান করে নিয়েছে। এনটিভির প্রতিষ্ঠবার্ষিকীর এ অনুষ্ঠান টাঙ্গাইলের জৈষ্ঠ ও নবীন সাংবাদিকের এক মিলন মেলায় পরিনত করেছে। আলোচকরা এনটিভির কলাকৌশলী সাংবাদিক ও অনুষ্ঠান বিভাগের সকলকে জন্মদিনে শুভেচ্ছা  জানান।
আলোচনা সভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক পুর্বাকাশ পত্রিকার সম্পাদক এডভোকেট খান মোহাম্মদ খালেদ, প্রেসকাবের সভাপতি জাফর আহমেদ, সাবেক সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ, প্রবীন সাংবাদিক বিমান বিহারী দাস, টাঙ্গাইল প্রেসকাবের সাবেক সাধারন সম্পাদক শামসাদুল আখতার শামীম, প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নাসির উদ্দিন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এনটিভির স্টাফ করেসন্ডেন্ট মহব্বত হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন টাঙ্গাইল প্রেস ক্লাবের দপ্তর ও লাইব্রেরী সম্পাদক অরন্য ইমতিয়াজ। পরে টাঙ্গাইলের জৈষ্ঠ সাংবাদিকরা বর্ষপুর্তির কেক কেটে দিবসটি উদযাপন করেন। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্টস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন অনলাইন ও নিউজ পোর্টালের সাংবাদিকরা উপস্থিত  ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840